চট্টগ্রামে সফলভাবে সম্পন্ন পেন্টাগনের ট্রেনিং

প্রথম প্রকাশঃ মে ১, ২০১৭ সময়ঃ ১১:৩৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫৭ অপরাহ্ণ

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ছে জনপ্রিয় অনলাইন শপিং পেন্টাগন ইউনিভার্সাল লিমিটেড এর ‘বিজনেস সেমিনার এন্ড ট্রেনিং প্রোগ্রাম’। সোমবার চট্টগ্রামের আগ্রাবাদে উইমেন চেম্বার অব কমার্সে বেলা তিনটায় এই অনুষ্ঠান হয়।

দীর্ঘ সময় ধরে অনুষ্ঠানে প্রশিক্ষণ প্রদান করেন কোম্পানির পরিচালক মার্কেটিং লায়ন নজরুল ইসলাম সীমান্ত। অনলাইন শপিং এন্ড হোম ডেলিভারি কার্ক্রমকে আরো গতিশীল করতে বিভিন্ন পণ্যের পরিচিতিসহ ব্যবসায়ের নানা কৌশল তুলে ধরেন তিনি। এছাড়া সেলস টিমকে নেতৃত্ব দিয়ে পণ্যের বিক্রি কিভাবে আরো বাড়ানো যায় সেসব বিষয়ে পরামর্শ দেন তিনি।

প্রায় ৩ ঘন্টা ধরে চলমান এই প্রশিক্ষণে চট্টগ্রামের বিভাগীয় ক্রেতা-পরিবেশকরা ব্যবসাসায়ের নানা টেকনিক সম্পর্কে ধারণা অর্জন করেন।

এ বিষয়ে পেন্টাগনের পরিচালক মার্কেটিং বলেন, ‘অনলাইন শপিং এন্ড হোম ডেলিভারি সার্ভিস’ এই থিমকে সবার মাঝে ছড়িয়ে দিতে ইতমধ্যে ঢাকাসহ সারাদেশে পেন্টাগন বেশ কিছু চেইনশপ বাস্তবায়ন করেছে। ঘরে বসে পণ্য প্রাপ্তির এই অপূর্ব সুযোগ ক্রেতাদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। তাদের সফলতার পথকে আরো সুগম করতেই মূলত আজকের এই প্রশিক্ষণ।

পেন্টাগন ইউনিভার্সাল লিমিটেড এর প্রধান নির্বাহী পরিচালক হারুন ইবনে ইসলাম বলেন, ‘পন্যের গুণগতমান এবং সাশ্রয়ীদামের কারণে ক্রেতা-পরিবেশকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে আমাদের অনলাইন শপিং। ক্রেতা-পরিবেশকদের সাথে জনসংযোগ বাড়াতে পেরে এবং আমাদের পণ্য সম্পর্কে যথাযথ ধারণা দিতে আমরা সন্তুষ্ট। হাঁটি হাঁটি পা পা করে পেন্টাগন একদিন তার লক্ষ্যে পৌঁছবে- এটা আমি বিশ্বাস করি’। সেবার মান বাড়ানোর লক্ষ্যে আরো নানা উদ্যেগ নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ট্রেনিং শেষে কোম্পানিতে পদবী অর্জনকারী স্টার মেম্বার, ব্যান্ড প্রোমাটার, প্রেজেন্টার ও ট্রেইনারদের বিশেষভাবে সেলিব্রেশন দেয়া হয়। পদবী অর্জনকারীদের ক্রেস্ট ও ফুলের মালা দিয়ে উষ্ণ অভিনন্দন জানান পেন্টাগন ইউনিভার্সাল লিমিটেড এর পরিচালকবৃন্দ।

ফারুক হোসাইন খানের সভাপতিত্বে আয়োজিত এই সেমিনার ও ট্রেনিং প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (ক্রয়) মোহাম্মদ মোক্তার হোসেন এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রুহুল আমিন।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যান্ড প্রমোটার মহিরুল ইসলাম মাসুদ, বাংলাদেশ কমিউনিটি জার্নালিজম এসোসিয়েশনের সভাপতি এস.এম আবুল বরকত আকাশ, পেন্টাগনের সেলস ম্যানেজার শহদিুল্লাহ ভুঁইয়া।

অনুষ্ঠানটি সফলভাবে আয়োজন করেছে পেন্টাগন ইউনিভার্সেল লিমিটেড এর চট্টগ্রাম বিভাগীয় পরিবেশকবৃন্দ।

প্রতিক্ষণ/এডি/রাহা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G